মোটরসাইকেলের আবদার, না পেয়ে স্কুলছাত্রের আত্মহুতি

শৈলবার্তা ডেস্ক :
যশোরের বাঘারপাড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় গলায় ফাঁস দিয়ে লিমন হোসেন(১৬) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। ঘটনাটি মঙ্গলবার(২১ ডিসেম্বর) সকালে উপজেলার করিমপুর গ্রামে। নিহত স্কুলছাত্র উপজেলার করিমপুর গ্রামের তুরফান সরদারের ছেলে।

নিহতের বাবা সুত্রে জানা যায়, উপজেলার করিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র ছিল লিমন। বেশ কয়েকদিন ধরে তার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার দাবী করে আসছিল লিমন। বয়স কম বিবেচনা করে কিছুদিন পর কিনে দেওয়ার আশ্বাস দেওয়া হয়। সে কোনো কথা না শুনে সোমবার এ বিষয়কে কেন্দ্র করে লিমন তার মায়ের সাথে রাগারাগি করে বাড়ি থেকে চলে যায়।

খোজাখুঁজি করে না পেয়ে মঙ্গলবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে একটি বটগাছের ডালের সাথে নাইলনের রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পাই। পরে প্রতিবেশিদের সহযোগিতায় লিমনের মরদেহ বাড়িতে আনা হয়। একইসাথে পুলিশে খবর দেওয়া হয়।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, মোটরসাইকেল কিনে না দেয়ায় পিতার উপর অভিমান করে স্কুলছাত্র লিমন আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হয়েছে। পারিবারিক কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

The post মোটরসাইকেলের আবদার, না পেয়ে স্কুলছাত্রের আত্মহুতি appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.