মোংলায় আ.লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল ও সব থেকে প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে দেশের অন্যতম প্রাচীন এই দলটি প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এ দেশের গণমানুষের আস্থার সংগঠনে পরিণত হয়।

এদিনে যথাযথ মর্যাদায় প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বাগেরহাটের মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং এর সকল অঙ্গ সংগঠনের নেতা,কর্মী ও সমার্থকরা বিভিন্ন কর্মসূচি আয়োজন করে।

সকাল ৬ টা ৩০ মিঃ দলীয় কার্যলয় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মোংলায় আওয়ামী লীগের দলীয় প্রধান কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। সকাল ১০টায় দলীয় কার্যলায়ে আলোচনা সভা সহ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

অলোচোনা সভায় সভাপতিত্ব করেন মোংলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ বাবু সুনীল কুমার বিশ্বাস। এসময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব ইদ্রিস আলী ইজারদার, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার হাই, ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম, উৎপল কুমার মন্ডল, উপজেলা যুবলীগ সভাপতি ইস্রাফিল হাওলাদার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন,সরকারি কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক মাছুম বিল্লাহ এবং মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মিরা এসময় উপস্থিত ছিলেন।

মাছুম/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.