মেয়েকে ধর্ষণের অপরাধে গ্রেফতার বাবা

সৎ মেয়েকে ধর্ষণ করেছে রবিন মিয়া (৩৫) নামের একজন। ঘটনা কাউকে জানালে পরিণতি ভালো হবে না বলে হুমকিও দেন তিনি। তবে, এ ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায়।

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার জামালপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার রবিন মিয়া উপজেলার জামালপুর গ্রামের আবদুর রউফের ছেলে। মামলায় উল্লেখ করা হয়েছে, গত বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে নিজ বাসায় ধর্ষণের শিকার হন ওই কিশোরী।

পুলিশ ও মামলা সূত্র জানা যায়, ধর্ষণের শিকার কিশোরীর বাবা তার মাকে তালাক দিলে, রবিন মিয়াকে দ্বিতীয় বিয়ে করেন তার মা। কিশোরীকে নিয়ে দ্বিতীয় স্বামীর বাসা জামালপুর গ্রামেই থাকেন তার মা। ঘটনার দিন সকালে কিশোরীর মা বাসায় ছিলেন না। এ সুযোগে ওই কিশোরীর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন রবিন। পরে কিশোরী ঘটনাটি তার মাকে জানায়।

জানা যায়, ঘটনা কাউকে জানালে পরিণতি ভালো হবে না বলে হুমকি দেন রবিন মিয়া। এ ঘটনার পাঁচদিন পর মঙ্গলবার (১৫ মার্চ) ভৈরব থানায় মামলা করে ওই কিশোরী। পরে আসামিকে গ্রেফতার করে পুলিশ।

ধর্ষণের শিকার কিশোরীর মা বলেন, ‘আমি কখনো ভাবতে পারিনি আমার স্বামী এমন ঘটনা ঘটাবে। তার হুমকির ভয়ে মামলা করতে পাঁচদিন দেরি হয়েছে। আমি এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মামলার তিন ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

বার্তাবাজার/না. সা.

Leave a Reply

Your email address will not be published.