October 2, 2022

মেহেরপুরে সড়কের পাশে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা সিমেন্টবাহী কার্ভাড ভ্যানের পেছনে মিনি ট্রাকের ধাক্কায় মিনি ট্রাকের চালক ও তার সহকারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) মেহেরপুর সদর উপজেলার দরবেশপুরে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর নিহতদের মরদেহ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠালে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন ট্রাকচালক পাবনা জেলা সাথিয়া উপজেলার সলদানচর গ্রামের হাসেম ব্যপারীর ছেলে সাহাদ হোসেন (৪৫) ও তার সহকারী একই এলাকার নাগডেমার গ্রামের মোজাহার আলীর ছেলে ফারুক হোসেন (৪২)।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান।

স্থানীয়রা জানান, প্রিমিয়ার সিমেন্ট কোম্পানীর সিমেন্ট বোঝায় একটি ট্রাকের চাকার বিয়ারিং ভেঙে বিকল হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকে। সকালের দিকে চুয়াডাঙ্গার দিক থেকে ছেড়ে আসা ভাই ভাই মোটর্সের একটি দ্রতগামী ট্রাক এসে ট্রাকটির পেছনে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ট্রাকের ভেতর থাকা চালক ও তার সহকারী আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

মেহেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ৬টার দিকে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে দরবেপুর বাজারে ঢাকা থেকে মেহেরপুর আসা সিমেন্টবোঝাই একটি কার্ভাড ভ্যান বিকল হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় একটি মিনি ট্রাক চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর আসার পথে কার্ভাড ভ্যানের পেছনে ধাক্কা দেয়।

পরে খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের আহত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এবিষয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মোশারফ/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.