October 1, 2022

টিভি পর্দার শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বাংলা না জানা এক তরুণী থেকে বাংলা নাটকেরই প্রভাবশালী অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। লম্বা পথচলায় নিজের সর্বোচ্চ চেষ্টা, শ্রম ঢেলে দিয়েছেন। যার সুবাদে দেশজুড়ে তার পরিচিতি। মেহজাবীনের অভিনয় দেখে মুগ্ধ আরেক অভিনেত্রী শবনম ফারিয়া।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘মেহজাবীন অভিনীত ‘চিরকাল আজ’ নাটকটি দেখার পর, আমি নিজের জন্য কারো কাছেই ভোট চাইতে পারি না! এমন অসাধারণ কাজের জন্য তিনি সমস্ত পুরস্কার ও প্রশংসা পাওয়ার যোগ্য।’
সম্প্রতি প্রকাশ হয়েছে মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন তালিকা। সেখানে ৫টি নাটকের জন্য সেরা টিভি অভিনেত্রী ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন মেহজাবীন চৌধুরী। এগুলো হলো ভিকি জাহেদ পরিচালিত ‘চিরকাল আজ’, ‘পুনর্জন্ম’, ‘ভুলজন্ম’, কাজল আরেফিন অমি পরিচালিত ‘ভাইরাল গার্ল’ ও মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আলো’।

অন্যদিকে ‘ব্রাদার অ্যান্ড সিস্টার’ নাটকের জন্য শবনম ফারিয়াও একই ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন। কিন্তু মেহজাবীনের অভিনয় দেখে তার বিপরীতে নিজের জন্য ভোট চাওয়াকে বেমানান মনে করছেন শবনম ফারিয়া। আর সেটি তিনি প্রকাশ্যেই শেয়ার করেছেন।

পুরস্কারের মঞ্চে একে-অন্যের প্রতিদ্বন্দ্বী। এরপরও এক শিল্পীর প্রতি আরেক শিল্পীর এমন উদারতা, ভালোবাসা মুগ্ধ করছে নেটিজেনদের। অনেকেই ফারিয়াকে ধন্যবাদ দিয়েছেন পোস্টটির জন্য।

Leave a Reply

Your email address will not be published.