মুরাদনগরে ১০কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লার মুরাদনগরে ১০কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার কোম্পানীগঞ্জ মুরাদনগর সড়কের নিমাইকান্দিস্থ মুরাদনগর খাদ্য গুদামের সামনে থেকে তাদেরকে আটক করে থানা পুলিশ।

আটককৃত নারী মাদক ব্যবসায়ীরা হলেন টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার শরাতল গ্রামের মৃত রেজাউল করিমের স্ত্রী আয়েশা খাতুন (৫০), একই গ্রামের মৃত রফিকুল ইসলামের স্ত্রী রাশিদা বেগম (৫৪)।

জানা যায়, আখাউড়া সীমান্ত এলাকা থেকে একটি গাঁজার বড় চালান নিয়ে মাদক কারবারী চক্র ঢাকা যাওয়ার উদ্দেশ্যে নিমাইকান্দিস্থ মুরাদনগর খাদ্য গুদামের সামনে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই আবু হেনা মোস্তফা রেজা, শফিকুল ইসলাম, সাইফুল ইসলাম এএসআই হানিফ, বেলাল হোসেন, বেদার হাওলাদারসহ একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে ১০কেজি গাঁজা উদ্ধারসহ আয়েশা ও রাশিদা বেগম নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসিম বলেন আমাদের মাননীয় পুলিশ সুপার মহোদয়ের কঠোর নির্দেশনা ‘হয় মাদক ছাড়ো, না হয় কুমিল্লা ছাড়ো’ এর ভিত্তিতে মুরাদনগর থানা পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছি। এর ফলশ্রুতিতে আজ গাঁজার একটি বড় চালান উদ্ধারসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সোমবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হবে।

নাজিম/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.