মিঠাপুকুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহত ১০

রংপুরের মিঠাপুকুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৮ জন। তাদেরকে রমেক ও মিঠাপুকুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ মার্চ) বেলা ১১টার সময় রংপুর-ঢাকা মহাসড়কের শঠিবাড়ী এলাকায় আশা এল.পি.জি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষনিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে মিঠাপুকুর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ নিহত এবং আহতদের পরিচয় শনাক্ত করার চেষ্ঠা চালাচ্ছে।

মিঠাপুকুর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা মায়ের দোয়া পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস শঠিবাড়ী আশা এল.পি.জি ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে রংপুর থেকে আসা আলু বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চালক ও বাসের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় আরো ৮ জনকে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় ফায়ার সার্ভিসের সদস্যরা।

মিঠাপুকুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়ে দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ৮ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিচয় সনাক্ত করা এখনো সম্ভব হয়নি।

পলাশ/বার্তাবাজার/না. সা.

Leave a Reply

Your email address will not be published.