মানব পাচার মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার

স্টাফ রিপোটারঃ
অবশেষে পুলিশের জালে গ্রেফতার হয়েছে আলোচিত আদম ব্যবসায়ী নব-নির্বাচিত ইউপি সদস্য আসিফ ইকবাল। মঙ্গলবার (১৫ মার্চ) গভীর রাতে তার বাড়ি সদর উপজেলার বেড়াশুলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোঃ সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে আলোচিত আদম ব্যবসায়ী নিজ বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বুধবার (১৬ মার্চ) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এর আগে বেড়াশুলা গ্রামের জানু বেগম নামের এক নারী বাদি হয়ে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করা হয়।

বেড়াশুলা গ্রামের মোঃ দুলাল জানান, সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বর আদম ব্যবসায়ী আসিফ ইকবালের খপ্পড়ে পড়ে সর্বশান্ত হয়েছে তিনিসড় ৮ টি অসহায় পরিবার। পরিবারে একটু স্বচ্ছলতা আনার জন্য বিদেশে ভালো চাকুরী
পাওয়ার আশায় বুক বেঁধেছিল বেড়াশুলা গ্রামের কয়েকটি পরিবার। এই সুযোগকে কাজে লাগিয়ে আদম ব্যবসায়ী আসিফ ইকবাল অসহায় ওই
পরিবারগুলোতে উচ্চ বেতনের লোভ দেখিয়ে সৌদি আরব পাঠায় কোম্পানীর ভিসায়। সেখানে কাজ না পেয়ে মানবেতর জীবনযাপন করছে তারা।

সদর উপজেলার ২নং মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন জানান, ৮নং ইউপি সদস্য আসিফ ইকবালের নামে মানব পাচারের অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে। ভুক্তভোগীরা তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ করার পরেই তাকে, গ্রেফতার করে চালান দিয়ে দিয়েছে।

এদিকে আসিফ ইকবাল গ্রেফতারের পর পুলিশকে সাধুবাদ জানিয়েছেন ভুক্তভোগী মফিজের স্ত্রী জানু বেগম। এই আদম দালালদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীও জানান অসহায় পরিবার।

Leave a Reply

Your email address will not be published.