মাদকসম্রাট ১৪ মামলার আসামি লিটন দেবকে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার মাদক সম্রাট ও ১৪টি মাদক মামলার আসামি লিটন দেবকে গ্রেফতারের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডসহ দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন।

বৃহস্পতিবার (১০ মার্চ) দিবাগত রাত ১টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ ও ওসি তদন্ত নুরে আলমের নেতৃত্ব যৌথ অভিযানে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে এই কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়। এসময় তার বাড়ি থেকে বিপুল পরিমাণ ইয়াবা, বিয়ার ও বিদেশি মদ ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন বলেন, মাদক সেবনরত অবস্থায় মাদকসম্রাট লিটন চন্দ্র দেবকে হাতেনাতে আটক করা হয়। নিজের অপরাধ স্বীকার করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং উদ্ধারকৃত মাদক ও মাদক সেবনের সরঞ্জাম ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

এ বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, মাদক সম্রাট লিটন চন্দ্র দেবের বিরুদ্ধে নবীনগর থানায় ১৪টি মাদক মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে গোপনে মাদক বিক্রির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে, গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার নিজ বাড়ি থেকে মাদক সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাৎক্ষণিক কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

আক্তারুজ্জামান/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.