মাথা ব্যাথায় অতিষ্ঠ হয়ে গৃহবধূর আত্মহত্যা!

ফরিদপুরের আলফাডাঙ্গায় শিরিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূ মাথা ব্যাথায় অতিষ্ঠ হয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে আলফাডাঙ্গা থানা পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

এ ঘটনায় ওই গৃহবধূর ভাই মনিরুল মৃধা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। মামলা নং- ০৫।

এরআগে বুধবার (৯ মার্চ) রাতে উপজেলার টগরবন্দ গ্রামের টিলারপাড় হবি শিকদারের ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। শিরিনা বেগম পাশ্ববর্তী কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামের তোরাব খাঁর স্ত্রী।

থানা সূত্রে জানা যায়, শিরিনা বেগম তার স্বামীর সাথে টগরবন্দ গ্রামের টিলারপাড় হবি শিকদারের বাড়িতে ভাড়া থাকতেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে সকলের অগোচরে ভাড়াটিয়া বাসার একটি রুমে আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস নেয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ওই গৃহবধূর ভাই মনিরুল মৃধা জানান, তার বোন দীর্ঘদিন মাথা ব্যাথায় ভুগছিল। মাথার সমস্যার কারণে মাঝেমধ্যেই পাগলামি করতো। এমনকি এরআগেও কয়েকবার আত্মহত্যা করতে চেষ্টা করেছিল। পরে তাকে অনেক ডাক্তার-কবিরাজ দিয়ে চিকিৎসা করানো হয়। কিন্তু সে আর সুস্থ হয়নি। মাঝেমধ্যে ভালো থাকে আবার মাঝেমধ্যে সে মাথার সমস্যার কারণে উদ্ধত আচারণ করতো। এই সমস্যার কারণে অতিষ্ঠ হয়ে সে আত্মহত্যা করেছে।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বার্তা বাজারকে জানান, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’

মিয়া রাকিবুল/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.