মাতাল হয়ে ভারতীয় ক্রিকেটারের স্ত্রীর গাড়িতে ধাক্কা দিলেন আরেক ক্রিকেটার

ভারতীয় ক্রিকেট কিংবদন্তী শচীন টেন্ডুলকারের বাল্যবন্ধু বিনোদ কাম্বলি। তিনিও ভারতের হয়ে খেলেছেন। কিন্তু বন্ধুর মতো অতটা নাম অর্জন করতে পারেননি। উল্টো, খেলা ছাড়ার পর বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডের কারণে খবরের শিরোনাম হয়েছেন অসংখ্যবার। আবারও নতুন করে খবরের শিরোনামে তিনি!

গতকাল রবিবার মুম্বাইয়ে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে আরেক গাড়িতে ধাক্কা দিয়েছেন বিনোদ কাম্বলি। পরে মুম্বাই পুলিশ তাকে আটক করে। জানা গেছে, তিনি যে গাড়িটিকে ধাক্কা দিয়েছেন সেটি আরেক সাবেক ক্রিকেটার রমেশ পাওয়ারের স্ত্রী তেজস্বিনী পাওয়ারের। অবশ্য পরে জামিনে ছাড়া পেয়েছেন কাম্বলি।

ভারতের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, কাম্বলির আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মুম্বাই পুলিশের উপকমিশনার মঞ্জুনাথ সিংহে। তিনি বলেনছেন, কাম্বলি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। এ সময় তিনি একটি গাড়িকে ধাক্কা দিলে তাকে আটক করা হয়। এ ব্যাপারে তদন্ত চলছে।

১৯৮৮ সালের ফেব্রুয়ারিতে স্কুল ক্রিকেটের টুর্নামেন্ট হ্যারিস শিল্ডের ম্যাচে টেন্ডুলকারের সঙ্গে কাম্বলি ৬৬৪ রানের এক রেকর্ড জুটি গড়ে আলোচনায় আসেন। সেই ম্যাচে টেন্ডুলকার করেন ৩২৬ ও কাম্বলি করেছিলেন ৩৪৯ রান।
ভারতের হয়ে ১৭টি টেস্ট ও ১০৪টি ওয়ানডে খেলেছেন বিনোদ কাম্বলি

Leave a Reply

Your email address will not be published.