মহেশপুরে পরিকল্পিত অগ্নিকান্ডের এস এস সি পরীক্ষার্থী দগ্ধ

মহেশপুর প্রতিনিধিঃ
দূর্বৃত্তদের দেওয়া আগুনে বসতঘর পুড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় ঘরে থাকা আগুনে ˜গ্ধ হয়েছে এস এস সি পরীক্ষার্থী ইমন (১৭)। তাকে গুরুতর অবস্থায় মহেশপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে ঝিনাইদহের মহেশপুরের পান্তাপাড়া ইউনিয়নের ভোগেরদাড়ী গ্রামে।
প্রতিবেশীরা জানায়, মঙ্গলবার রাত ১২টার পরে ভোগেরদাড়ী গ্রামের আক্তারুজ্জামান বাবুলের একটি ঘরে কে বা করা আগুন ধরিয়ে দেয়। এ সময় ঘরের মধ্যে থাকা আক্তারুজ্জামান বাবুলের ভাগে এস এস সি পরীক্ষার্থী ইমনের শারাশরীর আগুনে ঝলসে যায়। এমনকি বাড়ীর এম মাত্র টিউকলটিও খুলে নিয়ে যাওয়া হয়েছে।
আক্তারুজ্জামান বাবুল জানান, ১টার দিকে পুর্ব শত্রুতার কারনেই দূর্বৃত্তরা তার বাড়ীতে আগুন লাগিয়ে দেয়। এতে তার একটি টিনের ঘর সম্পুর্ন ভাবে পুড়ে ভস্মিভূত হয়েছে। তিনি আরো জানান, ঘরে বসবাসকারী তার ভাগ্নে এমপিবি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ইমন মারাত্মক ভাবে দগ্ধ হয়েছে। তাকে মহেশপুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্বৃত্তরা ঘরে আগুন লাগানোর পূর্বে তার বাড়ীর টিউকলটির হেড খুলে নিয়ে যায়। ফলে পানির অভাবে আগুন নেভানোর প্রাথমিক চেষ্টা ব্যর্থ হয়। পরে মহেশপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
মহেশপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান বাহারুল ইসলাম জানান, ভোগেরদাড়ী গ্রামে আমরা গিয়ে আগুন নিভিয়েছি।
এ ঘটনায় মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান আক্তারুজ্জামান বাবুল।

Leave a Reply

Your email address will not be published.