মহেশপুরের ফতেপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ফারুক খানের বক্তব্যের বিরুদ্ধে ইউনিয়ন বিএনপির সংবাদ সম্মেলন

মহেশপুর প্রতিনিধিঃ
ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক গোলাম ফারুক খানের অসাংগঠনিক ও অশালীন বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ফতেপুর ইউনিয়ন বিএনপি।
গতকাল সোমবার বিকালে ফতেপুরের সামছুদ্দীন সদ্দার মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনী কক্ষে বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের উপস্থিতিতে ইউনিয়ন বিএনপি এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ড. নান্নু মিয়া বলেন ইউনিয়ন বিএনপির আহ্বায়ক গোলাম ফারুক খান বিভিন্ন এলাকায় মত বিনিময় সভায় ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সদস্যদেরকে সন্ত্রাসী আখ্যায়িত করে অশ্লালীন বক্তব্য দিয়ে আসছেন। আমরা তার বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানায়।
সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, ২০১৪ সালের ১৩ মে তৎকালীন উপজেলা বিএনপির সভাপতি ও সংসদ সদস্য আলহাজ¦ শহিদুল ইসলাম মাস্টার দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শুধু দলের সকল পদে থেকে বহিস্কার করেন গোলাম ফারুক খানকে। পরে ২০১৬ সালের ৩১ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষ প্রতিকের বিরুদ্ধে নির্লজ্জ বেহায়ার মত আনারস প্রতিক নিয়ে সতন্ত্র নির্বাচন করেন গোলাম ফারুক খান। ২০২০ সালে ফতেপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়কের পদ কিভাবে পান দল থেকে বহিস্কৃত নেতা গোলাম ফারুক খান।
সংবাদ সম্মেলনে ড. নান্নু মিয়া বলেন দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে যে সন্ত্রাসী আখ্যা দিয়েছেন গোলাম ফারুক খান সন্ত্রাসী বলতে কি বুঝায় উনি সেটা জানেন এটা আমার প্রশ্ন?
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম পারভেজ লিটন, অধ্যক্ষ শওকত আলী, সদস্য আবুল কাশেম সরদার, ওমর আলী ভূঁইয়া, কবির হোসেনসহ অসংখ্যা বিএনপির নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published.