September 28, 2022

কুমিল্লায় শবেবরাতের রাতে মসজিদে তবারক বিতরণকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মাসুক মিয়া (২৮) নামের এক যুবক খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বড়ভাই জালাল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, রোববার (২০ মার্চ) দিবাগত রাত ৮টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার মাঝিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাসুক মিয়া ওই গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার শবেবরাতের রাতে স্থানীয় মসজিদে তবারক বিতরণকে কেন্দ্র করে মাসুকের সাথে বিরোধ সৃষ্টি হয় প্রতিবেশী নাসিরের। এ নিয়ে রোববার দিবাগত রাত ৮টার দিকে উভয়ের মধ্যে আবারো কথাকাটাকাটি হয়। একপর্যায়ে নাসির ও তার সহযোগী মামুনসহ আরও ৫-৬ জন যুবক মাসুককে মারধর করে এবং ছুরিকাঘাত করে। এতে মাসুক গুরুতর আহত হন।

এ সময় ছোটভাইকে রক্ষা করতে এসে আহত হন জালালও। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুককে মৃত ঘোষণা করেন।

এদিকে এলাকার উত্তেজিত লোকজন ঘটনার পর ঘাতক নাসির ও সহযোগীদের গণপিটুনি দিয়ে একই হাসপাতালে ভর্তি করে।

রাত ১০টার দিকে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিহতের লাশ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার বিষয় এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

বার্তাবাজার/না. সা.

Leave a Reply

Your email address will not be published.