ভেদরগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত

শরীয়তপুরের ভেদরগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় পড়ে গোবিন্দ পাল (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। শনিবার (২৬ফেব্রুয়ারি) সকালে ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয়।

এর আগে গতকাল রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কার্তিকপুর ভেদরগঞ্জ সড়কের পালপাড়া মোড়ে এই দূর্ঘটনা ঘটে। নিহত গোবিন্দ পাল উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড়ের পালপাড়া গ্রামের মৃত গণেশ পালের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভেদরগঞ্জ-সুরেশ্বর সড়কের কার্তিকপুর বাজারের পালপাড়া মোড়ে একজন মোটরসাইকেল চালক সামনে থেকে আসা একটি মোটরসাইকেল পাশ কেটে যাচ্ছিল। এসময় রাস্তা পার হতে যাওয়া গোবিন্দ পাল মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে অচেতন হন।

মোটরসাইকেল চালক আলমসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গোবিন্দকে উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকা হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। রাত তিনটার দিকে ঢাকা হাসপাতালে পৌঁছালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছে।

আসাদ/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.