October 1, 2022

বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে গাজীপুরের টঙ্গীতে সংবাদ সম্মেলন করেছেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সিটি মেয়র পার্থী সাইফুল ইসলাম।

শনিবার (১২ মার্চ) দুপুরে টঙ্গীর কাঠালদিয়া এলাকায় তার নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, আমি ১৯৯৪ সাল থেকে রাজনীতির মাঠে সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় আছি। ২০০২ সালের জোট সরকারের আমলে টঙ্গী সরকারি কলেজের ভিপি থাকা সত্যেও নানা চক্রান্তের কারণে আমাকে ক্ষমতা হস্তান্তর করেনি ছাত্র সংসদের কর্তৃপক্ষ। একটি মহল আমার কর্মকাণ্ড ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় পতিপন্ন করতে গত ১১ মার্চ ২০২২ইং উদ্দেশ্য প্রণোদিত ভাবে বানোয়াট ও মনগড়া সংবাদ প্রকাশ করে একটি জাতীয় দৈনিক। সেখানে আমি মাদকে জড়িত রয়েছি উল্লেখ করা হয়। অথচ আমি কোনদিন একটি সিগারেটও পর্যন্ত খাইনি। মাদকের সাথে আমি যদি জড়িত থাকলে আইনশৃঙ্খলা বাহিনী অবশ্যই আমার বিরুদ্ধে ব্যবস্থা নিতো। প্রকাশিত সংবাদে টঙ্গী ও উত্তরাসহ বিভিন্ন জায়গায় আমার যেই সম্পদের কথা উল্লেখ করা হয়েছে তার কোনো সত্যতা নেই। গাজীপুরের শ্রীপুরে রিসোর্টের নামে যে সম্পদের কথা বলা হয়েছে তা বেশির ভাগ আমার পৈত্রিক সূত্রে পাওয়া।

এছাড়াও দলীয় পদ বাণিজ্য, জমি দখল বা জুট ব্যবসার সাথে আমি জড়িত নয় বলে দাবি করেন তিনি। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১’শ ঘর নির্মাণ ও গভীর নলকূপ স্থাপন প্রকল্প হাতে নিয়েছি যা এখনো চলমান রয়েছে। এসব কারণে সাধারণ মানুষ আমাকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায়।

অপপ্রচারকারীদের উদ্দেশে তিনি আরও বলেন, টঙ্গী গাজীপুরে কারা দুষ্ট লোকদের প্রশ্রয় দেয় তা সবাই জানে। কারা নিজেদের সাম্রাজ্য টিকিয়ে রাখতে কালো রাজনীতি করে গাজীপুরবাসী তাও জানে।

আসুন আমরা অন্যের সমালোচনা না করে, অন্যের ক্ষতির চিন্তা না করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করি। দেশের ও দলের ক্ষতি না করে আসুন দেশের জন্য মানুষের জন্য রাজনীতি করি।

আরিফ/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.