September 26, 2022

বিএনপি যখন ক্ষমতায় তখন দেশকে ভিক্ষুকের দেশ হিসাবে পরিণত হয়েছিল। সেই ভিক্ষুক থেকে দেশকে উন্নত দেশে পরিণত করছে শেখ হাসিনা সরকার। ডিজিটাল করছে দেশের সর্বস্তরে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

রবিবার (২০ মার্চ) খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি জেলা শাখার তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

‘আওয়ামী লীগের সঙ্গে গণতন্ত্র যায় না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া এমন বক্তব্যের সমালোচনা করে মাহবুবউল আলম হানিফ বলেন, গণতন্ত্র কার সঙ্গে যায়, বিএনপির সঙ্গে গণতন্ত্র যায়। যে বিএনপির বেগম খালেদা জিয়া, তারেক রহমানের নেতৃত্বে ২০০১ সালে ক্ষমতায় এসে আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। যে খালেদা জিয়ার হাত ২৬ হাজার নেতাকর্মীর রক্তে রঞ্জিত তার সঙ্গে গণতন্ত্র যায়।

তিনি আরও বলেন, আগামীতে যত দিন এই সরকার ক্ষমতায় থাকবে, দেশ শুধু এগিয়ে যেতে থাকবে। পিছপা হওয়ার কোনো সুযোগ নেই। দেশের মানুষ এখন বুঝে গেছে এই সরকার বারবার দরকার।

আওয়ামী লীগ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এ সময় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক সংসদ সদস্য অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, কেন্দ্রীয় কমিটির সদস্য সংসদ সদস্য দীপংকর তালুকদার, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

বার্তাবাজার/জে আই

Leave a Reply

Your email address will not be published.