বিজয়নগরে ভূমি অফিসে চাদাঁবাজী করতে গিয়ে ভুয়া সাংবাদিক আটক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ইউনিয়ন ভূমি অফিসে সাংবাদিক পরিচয় দিয়ে চাদাঁদাবী করতে গিয়ে চ্যানেল ২৪ টেলিভিশনের পরিচয় দেওয়া এলাই উজ্জল (৪৫) নামের এক কথিত ভুয়া সাংবাদিককে আটক করে পুলিশে দিয়েছে ভূমি অফিসের কর্মকর্তা। মঙ্গলবার বিকেল ৪ টায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজার ভূমি অফিসে বিভিন্ন ভাবে সাংবাদিক পরিচয়ে চাদাঁদাবী করার সময় ভূমি অফিসের কর্মকর্তারা তাকে আটক করে পুলিশে দেয়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মো: হাছান আটকের বিষয়টির সতত্যা নিশ্চিত করে বলেন, আউলিয়া বাজার ইউনিয়ন ভূমি অফিসে সাংবাদিক নামে ২০ হাজার টাকা চাদাঁদাবী করলে অফিসের দায়িত্বরত কর্মকর্তা তাকে আটক করে পুলিশকে খবর দেয় পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। কথিত সাংবাদিককে চাদাঁদাবীর মামলা গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হবে।

বিজয়নগর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আফসার সায়মা বলেন, এলাই উজ্জল নামের ব্যক্তিটটি আউলিয়া বাজার ভূমি অফিসে চ্যানেল ২৪ টেলিভিশনের পরিচয় দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করার কথা বলে ২০ হাজার টাকা চাদাঁদাবী করলে অফিসের দায়িত্বে থাকা কর্মকর্তার সন্দেহ হলে তাকে আটক করে পুলিশকে খবর দেয় পরে পুলিশ গিয়ে এই কথিত সাংবাদিককে আটক করে।এব্যাপারে বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ,এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেন, অবৈধভাবে ভাবে ভুমি অফিসে সাংবাদিক পরিচয় দিয়ে ব্লাকমেইল করে চাঁদা দাবী করলে ভুমি অফিসের লোকজন স্থানীয় লোকদের সামনে তাকে আটকে রাখলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

সন্তোষ চন্দ্র/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.