October 1, 2022

গত কয়েক বছর ধরেই বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও রোহন শ্রেষ্ঠের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলছে বলিপাড়া থেকে শুরু করে ভক্তদের মাঝে। এমনকি গত বছর তাদের বিয়ে নিয়েও মুখরোচক আলোচনার জন্ম হয়েছিল।

সে সময় শ্রদ্ধার বাবা জানিয়েছিলেন, রোহান শ্রদ্ধার পারিবারিক বন্ধু। শ্রদ্ধা যদি তার সঙ্গে কোনো সম্পর্কে জড়ায় তাহলে সেটাও তিনি মেনে নেবেন। যদিও শুরু থেকেই ‘জাস্ট ফ্রেন্ড’ বলেই বিষয়টি চেপে যাচ্ছেন তারা। তাদের মাঝে যে গভীর সম্পর্ক রয়েছে তা তাদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ এবং একে অন্যের পরিবারে যাতায়াত প্রমাণ করে।

তবে এবার আর প্রেম-বিয়ে নয়, একেবারে বিচ্ছেদের খবরে শিরোনামে এলেন তারা। ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে, দীর্ঘ ৪ বছরের প্রেমের অবসান ঘটিয়েছেন শ্রদ্ধা-রোহান। কারণ হিসেবে শ্রদ্ধার জন্মদিনের পার্টিতে রোহানের অনুপস্থিতিকে সামনে এনেছেন তারা। তবে এ নিয়ে এখনও শ্রদ্ধা-রোহান কোনো মন্তব্য না করলেও নিজের ইনস্টাগ্রামে শ্রদ্ধা সমালোচক-ভক্তদের উদ্দেশ্য করে লিখেছেন, ‘আরও বলো।’ যেখানে শ্রদ্ধার ভাইসহ অনেকেই কমেন্টস করেছেন।

শ্রদ্ধার এমন লেখায় অনেকেই বিচ্ছেদের বিষয়টি গুঞ্জন বলেই মনে করছেন। নিজেদের ব্যস্ততায় তারা দূরে থাকলেও তাদের মাঝে সম্পর্ক এখনও রয়েছে বলেই মনে করছেন অনেকে। আবার কেউ কেউ মন্তব্য করছেন, শ্রদ্ধা এমন পোস্ট করে প্রেমের গুঞ্জনে জোর হাওয়া লাগালেন! নিজেকে আলোচনায় রাখার কৌশল অবলম্বন করছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.