বিএনপি স্বাধীনতা বিরোধী পাকিস্তানের দালাল: মুরাদ হাসান এমপি

সাবেক তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে সামগ্রিকভাবে অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল হিসেবে বিশ্বে নেতৃত্বে দিচ্ছে। যার অপ্রতিরোধ্য পথ চলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে।

আওয়ামী লীগ মানেই গণতন্ত্র, দেশ ও জনগণের ভাগ্যের উন্নয়ন। দেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য তিনি দিনরাত পরিশ্রম করছেন। দেশের অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্ন ভাতার মাধ্যমে সহযোগিতা করছে সরকার। এতো উন্নয়নের পরেও প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে।

বিএনপি একটি জনসমর্থন বিহীন দল। যাদের কোন জনসমর্থন নেই। বিএনপি আওয়ামী লীগ সরকার ও দেশের উন্নয়ন বিশ্বাস করে না। তারা রাজনৈতিক ভাবে দেউলিয়া ও স্বাধীনতা বিরোধী পাকিস্তানের দালাল। তারা কখনো দেশের ও দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে রাজনীতি করে না। তারা ক্ষমতা লাভের রাজনীতি করে। বিএনপি ঘরে বসে শুধু আওয়ামী লীগ সরকারের সমালোচনা করছে। আর আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের চোখে আওয়ামী লীগের এসব উন্নয়ন ধরা পড়ে না। বিএনপি পাকিস্তানের দালাল।

বুধবার (২ মার্চ) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ফাইযুল ওয়াসিমা নাহাত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, পৌর মেয়র মনির উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক ও সরিষাবাড়ী বাস মালিক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাষ্টার, যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল।

মোস্তাক/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.