সেপ্টেম্বর ২৪, ২০২২

বিএনপি-জামায়াত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরা‌জ্য ও অপতৎপরতার বিরুদ্ধে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ এবং যুবলীগ। আজ (১৩ মার্চ) রবিবার সকাল সাড়ে দশটায় পটুয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগ শাখার আয়োজনে কলেজ ক্যাম্পাসে ঘন্টাব্যাপী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় পটুয়াখালী সরকারি কলেজ শাখার সভাপতি মোঃ আবুল বাসার আরজু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর হোসেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর হোসেন বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ যদি ঐক্যবদ্ধ থাকে আর আল্লাহ যদি সদায় হয় তবে কোন অপশক্তি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বাধা হয়ে দাঁড়াতে পারবে না। এছাড়া তিনি আরো বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করি এবং তার আদর্শ নিয়েই চলতে চাই।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক সৈয়দ সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হৃদয় আশিষ এবং আবুল বাসার আরজু প্রমুখ। বিএনপি – জামাত জোট সন্ত্রাস, নৈরাজ্য, অরাজকতার চেষ্টা করলে তা যেকোনো মুল্যে প্রতিহত করার হুঁশিয়ারি দেন বক্তারা।

বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.