বাঞ্ছারামপুরে অটোরিকশা চালককে হত্যা করে গাড়ি ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে শরিফুল ইসলাম (১৪) নামে এক অটোরিকশা চালক কে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৫ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার পাহাড়িয়াকান্দি ইউনিয়নের ডোমরা কান্দি গ্রামের নতুন সড়কের পাশে ধানের জমি থেকে মরদেহটি উদ্ধার করে বাঞ্ছারামপুর মডেল থানার পুলিশ।

নিহত শরিফুল ইসলাম, তেজখালী ইউনিয়নের আকানগর বিল পাড় এলাকার এরশাদ মিয়ার ছেলে। সে পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিল।

নিহতের পরিবারের লোকজন জানান, সোমবার সকালে বাড়ি থেকে তাঁর আটো গাড়িটি নিয়ে বের হয়। রাতে আর বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও পায়নি। পরে দিন সকাল ১১টারদিকে খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তার লাশটি শনাক্ত করেন।

স্থানীয়রা জানান, পাহাড়িয়াকান্দি ইউনিয়নের ডোমরা কান্দি গ্রামের কৃষকরা জমিতে কাজ গিয়ে একটি লাশ দেখতে পান। লাশটি দেখে তারা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এবিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার ওসি রাজু আহমেদ জানান,ধারণা করা হচ্ছে, কিশোর শরিফুলকে হত্যার পর অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। নির্জন স্থানে মরদেহটি পড়ে থাকায় সারারাত শেয়ালে কামড়ে ক্ষতবিক্ষত করেছে। তবে তাকে কে বা কাহারা হত্যা করে অটো গাড়িটি নিয়ে গেছে তা এখনও জানা সম্ভব হয়নি। লাশটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আক্তারুজ্জামান/বার্তাবাজার/কা.হা

Leave a Reply

Your email address will not be published.