‘বাংলাদেশ’ বানান ভুল করলেন সানি লিওন!

নিষেধাজ্ঞার মধ্যে বাংলাদেশে পা রেখেই ভুল করে বসলেন বলিউডের আলোচিত তারকা সানি লিওন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ছবি তুলে সেটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে তিনি ঢাকায় আসার খবর জানিয়েছেন।

ছবিটির ক্যাপশনে সানি লিখেছেন, ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।’ এর সঙ্গে হ্যাশট্যাগে #বাংলাদেশ #ঢাকা #পার্টিটাইম শব্দগুলো জুড়ে দিয়েছেন। এতে বাংলাদেশ নামে ভুল করেছেন তিনি। সানি লিওন লিখেছেন, ‘bangledesh!’

 

 

 

 

 

 

 

 

 

সানির এই ভুল এরইমধ্যে নেটিজেনদের নজরে পড়ে গেছে। অনেকেই তার এই ভুলের সমালোচনা ও কটাক্ষ করছেন। বাংলাদেশি নেটিজেনরা বলছেন, বিমানবন্দরে তোলা ছবিতে সানির পেছনেও ‘ওয়েলকাম টু বাংলাদেশ’ লেখা ছিল। অন্তত সেটা দেখেও তিনি সঠিকভাবে লিখতে পারতেন।

গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯মার্চ আরেকটি প্রজ্ঞাপনে সানির অনুমতি বাতিল করা হয়।

অনুমতি বাতিলের পরও শনিবার ৫টা ৪ মিনিটে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে ঢাকায় পৌঁছানোর ঘোষণা দেন সানি লিওন।

তিনি ট্যুরিস্ট ভিসায় এসেছেন বলে জানা গেছে। এর ফলে বাংলাদেশে কোনো কাজ করতে পারবেন না। সূত্র বলছে, গানবাংলা টিভির ফারজানা মুন্নী ও কৌশিক হোসেন তাপস দম্পতির মেয়ের বিয়েতে অংশ নিতেই সানি লিওন ঢাকায় এসেছেন। সেই আয়োজনে তিনি পারফর্ম করবেন বলেও জানিয়েছে সূত্রটি।

Leave a Reply

Your email address will not be published.