বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ’র উদ্বোধন/ঝিনাইদহ হারালো চুয়াডাঙ্গাকে

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ। শনিবার বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ খেলার উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন জেলা প্রশাসক মজিবর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদসহ জেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ। উদ্বোধনী আনুষ্ঠানিকতা শেষে মাঠে গড়ায় বল। প্রথম দিনে মুখোমুখি হয় ঝিনাইদহ জেলা ফুটবল একাদশ ও চুয়াডাঙ্গা জেলা ফুটবল একাদশ।

খেলা শুরুর পর থেকেই আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে চলে ম্যাচটি। খেলার প্রথমার্ধের ১৮ মিনিটের মাথায় প্রতিপক্ষের নেটে বল দিয়ে দলকে এগিয়ে নেয় ঝিনাইদহ জেলা ফুটবল একাদশের ৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড়। গোল দিতে মরিয়া হয়ে ওঠে চুয়াডাঙ্গা ফুটবল একাদশ। বার বার আক্রমন করলেও গোল দিতে ব্যার্থ হয় তারা। দ্বিতীয়ার্ধ শুরু থেকেই আবারো গোল দিয়ে আক্রমন শুরু করে তারা। ১৩ মিনিটের মাথায় কর্ণারের সুবাদে আবারো চুয়াডাঙ্গাকে এক গোল দেয় ঝিনাইদহের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড়। এরপর থেকেই শুরু হয় আক্রমন পাল্টা আক্রমন।

নির্ধারিত সময়ে খেলা শেষ হলেও নিজেদের গোল পরিশোধ করতে না পারায় ২-০ গোলে পরাজিত হয় চুয়াডাঙ্গা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় জেলা ফুটবল একাদশ চ্যাম্পিয়নশীপ’র আয়োজন করেছে। আগামী ৭ ডিসেম্বর চুয়াডাঙ্গা জেলা স্টেডিয়ামে অপর খেলা অনুষ্ঠিত হবে।

The post বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ’র উদ্বোধন/ঝিনাইদহ হারালো চুয়াডাঙ্গাকে appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.