বগুড়ার আ’লীগের সন্মেলনে চেয়ার ও গাড়ি ভাংচুর, চেয়ারম্যান সহ আহত ৫

বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়ন আওয়ামীলীগের সন্মেলন চলাকালে শুক্রবার (২০ মে) বিকালে একটি গ্রুপের নেতৃত্বে চেয়ার ও গাড়ি ভাংচুর, ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে। এতে গোকুল ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া সহ আহত ৩। এদিকে সদর থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ইউনিয়ন আওয়ামীরীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও গোকুল ইউপির সাবেক সদস্য জাকির হোসেন বলেন, ইউনিয়নের ১,২,৭,ও ৯ নং ওয়ার্ডের সন্মেলন না করে বর্তমান আহবায়ক আলী রেজা তোতন তার মনমত পকেট কমিটি করে ২০/৫/২২ ইং তারিখে ইউনিয়ন সন্মেলন করেও পকেট কমিটি করার চেষ্টা করলে আমরা প্রতিবাদ করি। তাতে তারা ক্ষিপ্ত হয়ে আমার ভাই ইউপি চেয়ারম্যান জিয়া সহ আমাদের ৪/৫ জনকে মারপিট করে আহত করাই আমরা প্রতিরোধ করি। এতে সভায় আসা কিছু উৎশৃংখোল জনগণ চেয়ার ও কারগাড়ী ভাংচুর করে। আমার ভাই চেয়ারম্যান জিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেই।

এ ব্যাপারে আলী রোজা তোতনের সাথে কথা বললে তিনি জানান দলীয় নিয়ম মেনেই আমরা সন্মেলনের আহবান করি। সন্মলন চলা কালে জাকিরের নেতৃত্বে সভা ভুন্ডলের চেষ্টা করা হলে তা আওয়ামীলীগের নেতা কর্মীরা প্রতিহত করে। তাদের হাতে আমাদের ২/৩ জন কর্মী আহত হয়। । পরে ইউনিয়ন কমিটি ঘোষণা না করেই সন্মেলন শেষ করা হয়।

সম্মেলনে গোকুল ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আলী রেজা তোতনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু। তিনি বলেন প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দলীয় বিশৃংখোলার উর্ধ্বে থেকে দলকে সুসংগঠিত করতে হবে।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখে জেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ সাধারণ সম্পাদক আসাদুল রহমান দুলু, সদস্য শহিদুল ইসলাম দুদু, কামরুল হুদা উজ্জল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ , যুবলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, আওয়ামীলীগ নেতা সওকাদুল ইসলাম সবুজ, সাইফুল ইসলাম, আবু বাশার মানিক, মোস্তাক আহম্মেদ লিংকন, নুর আলম রোস্তম, এম আর বিপ্লব প্রমুখ।

মিনহাজুল বারী/বার্তাবাজার/জে আই

Leave a Reply

Your email address will not be published.