ফারহানের ‘পাগল তোর জন্য’

প্রতিটি নাটকে নিজেকে ভিন্ন ভিন্ন চরিত্রে উপস্হাপন করছেন অভিনেতা মুশফিক ফারহান। চরিত্রগুলো সাড়া ফেলার পাশাপাশি নাটকও দারুণ জনপ্রিয়তা অর্জন করছে। সেই ধারাবাহিকতায় এবার ‘পাগল তোর জন্য’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কেয়া পায়েল।

নাটকটিতে একজন লেগুনা ড্রাইভারের ভূমিকায় অভিনয় করেছেন ফারহান এবং গার্মেন্টস কর্মীর চরিত্রে দেখা গেছে পায়েলকে। ঘটনাচক্রে লেগুনা ড্রাইভার ও গার্মেন্টস কর্মীর প্রেমকাহিনি জমে ওঠে। কিন্তু এর মাঝেই ঘটে অন্যরকম ঘটনা। নিরেট প্রেমের সেই ঘটনার শেষটা হূদয়স্পর্শী! এমন গল্পকে কেন্দ্র ‘পাগল তোর জন্য’।

নাটকটি গত ৮ ডিসেম্বর প্রকাশ পাওয়ার পর থেকেই দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। মাত্র দু’দিনে প্রায় ১৩ লাখ মানুষ দেখেছে নাটকটি। কমেন্টস বক্সেও প্রশংসার স্ত্ততি গাইছেন তারা।

এ নিয়ে ফারহান বলেন, ‘লেগুনা চালানো সহজ নয়। শুটিংয়ে আগে কয়েকদিন অনুশীলন করেছি। লেগুনার ব্রেইক অনেক সময় ঠিক থাকে না। বুঝে শুনে ড্রাইভ করতে হয়েছে। তবে কষ্ট করে ধৈর্য নিয়ে কাজটি করে দর্শকদের দারুণ রেসপন্স পাচ্ছি। পরিশ্রম স্বার্থক মনে হচ্ছে। এ ধরনের চরিত্রে অভিনয় করতে পেরে আমি সত্যি তৃপ্তি খুঁজে পেয়েছি।’

Leave a Reply

Your email address will not be published.