প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় স্বামীকে ফোন, প্রতিশোধে খুন

কলকাতার বানতলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। জেরার মুখে অভিযুক্ত স্বামী রাজু মণ্ডল পুলিশকে জানিয়েছেন খুনের কারণ। তার দাবি, দীর্ঘ দিন ধরে স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্কে নিয়ে বিরক্ত ছিলেন তিনি। প্রতিশোধ নিতেই তিনি স্ত্রীকে করেছেন।

পূর্ব ডিভিশনের ডিসি গৌরব লাল বলেছেন, ‘লেদার কমপ্লেক্সে কাজ করতে গিয়েই আলাপ হয়েছিল দু’জনের। পরে বিয়ে করেন তারা। কিন্তু স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে বিরক্ত ছিলেন তিনি। প্রতিশোধ নিতেই স্ত্রীকে খুন করেছেন বলে স্বীকার করেছেন তিনি। যেখান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়, সেখানে স্ত্রীকে ২৯ নভেম্বর ডেকেছিলেন অভিযুক্ত। পরে সেখানেই খুন করে পালিয়ে যান। স্ত্রীর প্রেমিককেও খুন করার পরিকল্পনাও করেছিলেন তিনি। কিন্তু তার আগেই আমরা তাকে ধরে ফেলি।
ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে পুলিশকে অনেক কিছুই জানিয়েছেন অভিযুক্ত রাজু। তিনি পুলিশকে জানিয়েছেন, তার উপস্থিতিতেই স্ত্রীর প্রেমিক তাদের বাড়িতে আসতেন। এমনকি তার বাড়ির লোকের সামনেও একই কাজ করতেন স্ত্রী। বার বার বলা সত্ত্বেও তার স্ত্রী বাড়িতে প্রেমিকদের ডাকা থেকে বিরত হননি। সম্প্রতি প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় থাকার সময় তাকে ফোন করেছিলেন স্ত্রী। এর পর থেকেই স্ত্রীকে খুনের পরিকল্পনা করতে থাকেন রাজু। পরিকল্পনা অনুযায়ী স্ত্রীকে খুন করেছিলেন অভিযুক্ত, এমনটাই জানিয়েছেন ওই পুলিশ অফিসার। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published.