September 26, 2022

লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নের হাসন্দি বিজয়নগর নারী শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক আমেনা আক্তারকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৪ মার্চ) দুপুরে প্রতিষ্ঠানটির আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এমরান হোসেন নান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবু তালেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান সবুজ, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি কাজী শাহ আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন কর্মকর্তা আবদুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়নাল আবদীন প্রমুখ।

প্রসঙ্গত, বিদায়ী প্রধান শিক্ষক আমেনা আক্তার সিটিজেনশীপ নিয়ে পরিবার নিয়ে ইউকে তে বসবাস করা লক্ষ্যে বিদায় নিচ্ছেন। ২০১১সালে তিনি হাসন্দি বিজয়নগর নারী শিক্ষা নিকেতনের যোগদান করে ১১বছর শিক্ষকতা করেন। এছাড়া এর আগে তিনি বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষকতার মাধ্যমে দীর্ঘ ২৫বছরের শিক্ষকতা জীবনের ইতি টানছেন। বিদায় লগ্নে প্রিয় শিক্ষককে শিক্ষক-শিক্ষার্থীরা বিভিন্ন উপহার প্রদান করেন।

রাসেল/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.