প্রত্যেক বিয়ের পরেই একটি করে প্রেম কেন? শ্রাবন্তীকে প্রশ্ন রোশনের!

কোলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংহ। যদিও স্বামী শুধু খাতায়-কলমেই। বছর দুয়েক হল তারা আলাদা থাকছেন। বিবাহবিচ্ছেদের মামলা চলছে আদালতে। নেই যোগাযোগও। তবে হাঠাত করে শ্রাবন্তীকে কটাক্ষ করে নতুন এক প্রশ্ন তুলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। জানতে চেয়েছেন, প্রত্যেক বিয়ের পরেই কেন একটি করে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ায় ও?

রোশনের সঙ্গে আলাদা হওয়ার কয়েক মাসের মধ্যেই গভির হয় শ্রাবন্তীর নতুন সম্পর্কের গুঞ্জন। শোনা যায়, পেশায় ব্যবসায়ী, প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা। টলিপাড়ার কানাঘুষো, শ্রাবন্তীর উদ্দেশেই ইনস্টাগ্রাম স্টোরিতে এই প্রশ্ন ছুড়েছেন রোশন।

তবে এ বিষয়ে ওপার বাংলার এক গণমাধ্যমকে রোশন বলেন, “কাউকে উদ্দেশ্য করে এই স্টোরি দিইনি। অনেকেই অনেক কিছু ভাবতে পারেন। কিন্তু অনেক সময়ে আমাদের মনেও তো নানা ধরনের প্রশ্ন আসে। তাই না? এটা সে রকমই এক প্রশ্ন।”

ইংরেজিতে লেখা সেই প্রশ্নে রোশন ‘HER’ সর্বনামটি ব্যবহার করেছেন যা স্ত্রীলিঙ্গ বোঝাতে ব্যবহৃত হয়। অর্থাৎ এই কটাক্ষের নিশানায় যে রয়েছেন কোনও নারী, তা আর বুঝতে বাকি থাকে না। এ বিষয়ে রোশন বলেন, “আমি এক জন পুরুষ। তাই সাধারণ ভাবে এক জন মহিলার কাছে এই প্রশ্ন রেখেছি।”
শ্রাবন্তীর বিরুদ্ধে রোশনের অভিযোগ অনেক। তার দাবি, অভিনেত্রী তাকে ‘সঙ্গমে অক্ষম’ বলে কটাক্ষ করেছেন। এমনকি, দিয়েছেন চোর অপবাদ। বহু দিন জমে থাকা সেই ক্ষোভই কি বেরিয়ে আসছে ইনস্টাগ্রাম স্টোরির আকারে? রোশন মুখে না বললেও তেমনই আঁচ করছেন নিন্দকরা।

Leave a Reply

Your email address will not be published.