পুলিশ হেফাজতে ব্যবসায়ী মৃত্যুর ঘটনায় জড়িতদের শাস্তির দাবী

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশ হেফাজতে ব্যবসায়ী নজির আহমেদ মৃত্যু ঘটনার বিচার বিভাগীয় তদন্ত ও জড়িতদের দ্রুত গ্রেফাতার করে শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সচেতন নাগরিক কমিটির সহ-সভাপতি আবদুন নূরের সভাপতিত্বে বক্তব্য রাখেন নিহতের ভাই হোসাইন আহমেদ তফসির, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডঃ আব্দুর রাশেদ, আইনজীবী মোঃ নাসির, কবি মনির হোসেন, কমরেড নজরুল ইসলাম প্রমূখ।

এ সময় বক্তারা, পুলিশ হেফাজতে নজির আহমেদের মৃত্যুর ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবী করে দায়ীদের আইনের আওতায় আনার দাবী জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুশিয়ারিও দেন তারা।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের নিজ সরাইল গ্রামের ব্যবসায়ী নজির আহমেদকে পুলিশ হেফাজতে হত্যার অভিযোগ উঠে। এ ঘটনায় নিহত নজির আহমেদ সাপুর স্ত্রী শিরীন সুলতানা রিমা বাদী হয়ে সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল এবং এএসআই সাইফুলসহ ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতে মামলা দায়ের করেন।

রাসেল/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.