সেপ্টেম্বর ২৪, ২০২২

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাটোর সদর হাসপাতালের সামনে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীদের হামলায় দুই পুলিশ সদস্যসহ ৬ জন আহত হয়েছেন। আহত হাসিবুল ও সেলিম নামের দুই কনস্টেবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর নাদিম, জনি, সাগর ও জাকির নামে ৪ যুবলীগ ও ছাত্রলীগ কর্মীকে ভর্তি করা হয়েছে নাটোর সদর হাসপাতালে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোর সদর হাসপাতালের সামনে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী অনুষ্ঠান শেষে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল যুবলীগ-ছাত্রলীগ কর্মীরা। এ সময় সিভিলে থাকা নাটোর পুলিশ লাইন্সের ২ কনস্টেবল মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে উভয়ের মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে ছাত্রলীগ যুবলীগ কর্মীদের সাথে ওই পুলিশ কনস্টেবলের কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের উপর হামলা চালানো হয়।

এ সময় ওই দুই পুলিশ কনস্টেবল ও ৪ জন ছাত্রলীগ-যুবলীগ কর্মী আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আহতদের মধ্যে দুই কনস্টেবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত শেষে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

বার্তাবাজার/না. সা.

Leave a Reply

Your email address will not be published.