October 3, 2022

দীর্ঘ ৯ বছর পর জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা আ.লীগের ত্রি-বাষির্কী সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আ.লীগের আবার সভাপতি হলেন আলহাজ্ব আবু বকর সিদ্দিক মন্ডল ও সাধারন সম্পাদক হলেন পৌর আ.লীগের যুগ্ন-সম্পাদক কুসুম্বার ইউপি চেয়ারম্যান মোঃ জিহাদ মন্ডল। তবে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটের পরির্বতে সম্মেলনের প্রধান অতিথি কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন সভাপতি ও সম্পাদক হিসাবে তাদের নাম ঘোষণা করেন।

মঙ্গলবার (২২ মার্চ) দিনব্যাপী পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপজেলা আ.লীগের সভাপতি প্রার্থী ছিলেন আগের কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী মাসুদা বেগম ঝর্ণা।

অপরদিকে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন, উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক আবু সাঈদ আল-মাহবুব চন্দন ও সাবেক উপজেলা যুবলীগের সভাপতি বালিঘাটার ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব। ৩৫৯ জন কাউন্সিলর ত্রি-বার্ষিক সম্মেলনে ভোটার ছিল। ২০১৩ সালের ২৪শে জানুয়ারী পাঁচবিবি উপজেলা আ.লীগের সম্মেলন হয়েছিল।

কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন সম্মেলনে প্রধান অতিথি ছিলেন। এসময় জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জয়পুরহাট-১ আসনের সাংসদ এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি, জেলা আ.লীগের সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল শহিদ মুন্নাসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আ.লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন, উপজেলা আ.লীগের সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল। তবে সম্মেলন শেষে নেতাকর্মীদের মাঝে কিছুটা উত্তেজনা ছড়িয়ে পরে তাদের পছন্দের প্রার্থী আশানুরুপ পদ না পাওয়ায়।

মিলন/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.