পরীমণির আবেগঘন ছবি প্রকাশ

ঘরবন্দি সময় গুলোতে ভার্চুয়াল জগতের জনপ্রিয়তা এবং গুরুত্ব বোঝা যায়। ভার্চ্যুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমের সবচেয়ে বেশি জনপ্রিয় হলো ফেসবুক। আর তাই তো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। বর্তমানে এর সবচেয়ে বেশি ব্যবহার করছেন বিভিন্ন দেশের সেলিব্রিটিরা। সেই ধারাবাহিকতায় বাংলাদেশি তারকারাও পিছিয়ে নেই।

বর্তমানে নতুন এক ট্রেন্ড চালু হয়েছে। তা হলো অন্তঃসত্তা হয়ে অনাগত সন্তানকে নিয়ে ছবি প্রকাশ করা। যাকে বলা হয়ে থাকে ‘বেবি বাম্প’। এই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে জনপ্রিয় মুখ হচ্ছেন পরীমণি।

সম্প্রতি মা হতে যাচ্ছেন এ খবর অনেক আগে থেকেই সবার জানা। এবার স্বামী শরীফুল রাজকে নিয়ে তিনি আবেগঘন মুহূর্তের একটি ছবি প্রকাশ্যে আনলেন। তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে প্রকাশিত ছবিটিকে ঠিক বেবি বাম্পের ছবি বলা যাচ্ছে না। তবে ছবিটি ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

ছবি পোস্ট করে পরীমণি ক্যাপশনে লিখেছেন ‘শব্দেরা মিলায়ে যায়’। ছবিতে দেখা যায় স্বামী চিত্রনায়ক শরীফুল রাজকে। রাজ ও পরীর হাত গর্ভে থাকা সন্তানের উদ্দেশে রাখা। হাস্যোজ্বল মুখে তারা দাঁড়িয়ে আছেন।

বার্তাবাজার/আর এম সা

Leave a Reply

Your email address will not be published.