পঞ্চগড়ে দৈনিক সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের স্বনামধন্য বহুল প্রচারিত দৈনিক সময়ের আলো পত্রিকা হাঁটি হাঁটি পা পা রেখে তৃতীয়তম প্রতিষ্ঠাবর্ষে পদার্পণ করছে। নানা চড়াই-উতরাই ও কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করে দৈনিক সময়ের আলো আজ গণমানুষের মুখপাত্রে পরিণত হয়েছে।

দৈনিক সময়ের আলো পত্রিকা ৩ বছর প্রতিষ্ঠার চতুর্থ বছরে পর্দাপণে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।

বুধবার সকালে জেলা শেরেবাংলা পার্ক থেকে শহরের বিভিন্ন সড়ক প্রদর্শন করে পঞ্চগড় সরকারী অডিটোরিয়াম চত্তরে শেষ করে জেলা প্রেসক্লাবের হল রুমে কেক কাটা ও আলোচলা সভা আয়োজন করা হয়েছে।

প্রতিবার্ষিকী অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ঠ সমাজসেবক জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে ব্যারিষ্টার কলেজের শিক্ষক রফিকুল ইসলাম, একাত্তর টিভি সিনিয়র সংবাদকর্মী রফিকুল ইসলাম, আমার সময় পত্রিকার জেলা প্রতিনিধি একরামুল হক মুন্না, মিজানুর রহমান, বার্তা বাজার জেলা প্রতিনিধি মো:আল আমিন,উপজেলা প্রতিনিধি রিপন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি মোঃ রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ।

আল আমিন/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.