নৌকা-স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

শৈলবার্তা ডেস্ক :
নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ পাখী’র কর্মী সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব-সংঘাতের ঘটনা ঘটেছে। শনিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যার পর নলদী ইউনিয়নের মিঠাপুর বাজারে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

এসময় জাহাঙ্গীর বিশ্বাসের কর্মী সমর্থকেরা পাখি চেয়ারম্যানে নির্বাচনী অফিস ভাংচুর করে। পাখী চেয়ারম্যানের কর্মী দরিমিঠাপুর গ্রামের রেজায়ানের মোটরসাইকেল ভাংচুর করে ও তাকে মারপিট করে। পাখি চেয়ারম্যানের আরেক কর্মী চাকুলিয়া গ্রামের ছরোয়ারকে বেদম মারপিট করে।

অপরদিকে জাহাঙ্গীর বিশ্বাসের কর্মী পিকুলকে মারপিট করেন পার্খী চেয়ারম্যানের কর্মী-সমর্থকেরা। আহতদের শনিবার (১৮ডিসেম্বর) রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অপর একজন সামান্য আহত হয়ে স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনার পর থেকে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

নৌকা প্রতিকের প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস অভিযোগ করেন বিনা কারনে তার কর্মী-সমর্থকদের উপর হামলা করেছে পার্খী চেয়ারম্যানের লোকজন। একইভাবে পাখি চেয়ারম্যান অভিযোগ করে বলেন নলদী বাজারের পাশে শনিবার সন্ধ্যায় নৌকার প্রার্থীর নির্বাচনী সভা হয়। এরপর হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত।

The post নৌকা-স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.