নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যাবি না

স্টাফ রিপোটারঃ
ঝিনাইদহের কালীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারনা ও উত্তাপ। বুধবার(২৪ নভেম্বর) দিবাগত রাত আনুমানিম ২টার দিকে শালিকা গ্রামের শেখ মোড়ে এ ঘটনা ঘটে।
উপজেলার ৪ নং নিয়ামতপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী রাজু আহম্মেদ রনি লস্কারসহ তার সমর্থরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী লাঙল প্রতীকের হারুন-অর-রশিদ এর সমর্থকদের উপর দেশীয় অস্ত্র ও লাঠি সোটা নিয়ে হামলা চালায়।
এ ঘটনায় লাঙল প্রতীকের প্রার্থী জনান,আমার সমর্থকদের গভীর রাতে চেয়ারম্যান রনি লস্কার,মিকাইল,সাবেক মেম্বর তারিকসহ তার লোকজন ঐ গ্রামের নামের লিষ্ট ধরে ডেকে এনে তাদেরকে বেদম প্রহরসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেন নৌকার বিপক্ষে ভোট দিলে কেউ ভোটের মাঠে যাবি না। তিনি আরো বলেন,ভোটের পর আমি পাশ না করলে ঘর বাড়ি ছাড়া করব।
নিয়ামতপুর ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী রনি লস্কার জানান,মুঠোফোনে ফোন দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ ঘটনার কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে শালিকা গ্রামের দাউদ মোল্যার ছেলে সাইদ হোসেন,ফজলু হোসেনের ছেলে শেখ মিলন প্রাথমিক চিকিৎসার নিয়ে বাড়িতে ফেরত গেলেও ছামসুল হকের ছেলে আঃ সালাম(৩৬) চিকিৎসাধীন আছেন।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান(ওসি)জানান,খবর পেয়েছি,লিখিত অভিযোগ পাই নাই। রাতে ফোর্স পাঠিয়েছি ব্যবস্থা গ্রহন করব।

Leave a Reply

Your email address will not be published.