নির্বাচন নিরপেক্ষ করতে সদাপ্রস্তুত ঝিনাইদহ প্রশাসন

ঝিনাইদহের চোখ-
যে সকল প্রার্থীরা আগেই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন তারা আত্বিয় বাড়িতে বেড়াতে যান। নইলে ঘরে চুপচাপ বসে থাকুন। এরা কেউ কারো পক্ষের হয়ে অযথা ঝামেলা করার চেষ্টা করলেই কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। অবাধ ও সুষ্ট নির্বাচন করতে জেলা ও উপজেলা প্রশাসন সর্বদা প্রস্তুত রয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীগণের সাথে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভাতে বক্তাগন এসব কথা বলেন।

শনিবার সকালে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ওই মতবিনিময় সভাতে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান।

কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে মতবিনিময়ে বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মোঃ মুনতাসিরুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মোহাঃ আঃ ছালেক, কালীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) ভুপালী সরকার ও থানার অফিসার্স ইনচার্জ মুহা: মাহফুজুর রহমান মিয়া।

কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মধুসুদন পাল এর সঞ্চালনায় মতবিনিময় সভাতে বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী, সংরক্ষিত নারী সদস্য প্রার্থী ও পুরুষ সদস্য প্রার্থীরা বক্তব্য রাখেন।

এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা, ভোটের দিন সকালে ব্যালট পেপার পাঠানো, প্রকাশ্যে সিল মারা বন্ধ ও নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের আয়োজন করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১ টি ও কোটচাঁদপুর উপজেলার ৫টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

The post নির্বাচন নিরপেক্ষ করতে সদাপ্রস্তুত ঝিনাইদহ প্রশাসন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.