October 2, 2022

নাটোরের বড়াইগ্রামে একটি টয়োটা লেক্সাস জিপ গাড়ি থেকে হযরত আলী নামে পঞ্চাশোর্ধ এক ব্যক্তির হাত-পা বাধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ মার্চ) সকাল সাড়ে ৯ টায় উপজেলার বনপাড়া বাইপাস চত্ত্বর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় জিপ গাড়িটি জব্দসহ মিজানুর রহমান নামে একজনকে আটক করা হয়। আটককৃত মিজানুর সাভারের আশুলিয়ার তাজ এন্টারপ্রাইজ নামে এক ঝুট কারখানার স্বত্বাধিকারী।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বনপাড়া বাইপাস এলাকায় তল্লাশী চালায় পুলিশ। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সচিবালয়ের ভুয়া স্টিকারযুক্ত একতি টয়োটা লেক্সাস জিপের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাতে তল্লাশী চালানো হয়।

এসময় জিপের পেছনের ব্যাক ডালায় রাখা একজনের হাত-পা বাধা মরদেহ দেখতে পান পুলিশ সদস্যরা। তাৎক্ষণিকভাবে গাড়িটি জব্দসহ তার চালক মিজানুর রহমানকে আটক করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর জানিয়েছে, নিহত হযরত রংপুরের বাসিন্দা এবং তার জুট গোডাউনের কর্মচারি। মরদেহটি গুম করার উদ্দেশ্য ছিল তার। তবে কী কারণে এ হত্যাকাণ্ড তা তদন্তে জানা যাবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। এ বিষয়ে আটককৃত মিজানুরকে পুলিশী হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.