October 1, 2022

উন্নত চিকিৎসা ও আর্থিক অসচ্ছলতার কারণে খাদ্য সংকটে থাকা ময়মনসিংহ ধোবাউড়া উপজেলার হরিপুর গ্রামের চা বিক্রেতা জাকির মিয়ার মেয়ে আনু আক্তারকে একমাসের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

শনিবার (১২ মার্চ) দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন “পায়রা” উদ্যোগে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। খাদ্য সামগ্রির মধ্যে রয়েছে চাল, ডাল, মাংস, সয়াবিন তেল, সরিষার তেল, মুড়ি, লবন, মরিচ, পেয়াজ, রশুন, আলু, কাঁচামরিচ, আদা, মশলা, গোসলের সাবান, কাপর ধোয়ার সাবান।

পায়রার সাধারন সম্পাদক আহমেদ রুবেল বলেন, চা বিক্রেতা জাকির মিয়ার মেয়ে আনু আক্তার আর্থিক অসচ্ছলতার কারনে বাচ্চা প্রসবের পর থেকে টিকমত খাবার গ্রহণ করতে পারছে না এবং চিকিৎসার মানবেতর জীবন যাপন করছে শুনে পায়রার সদস্যরা আজকে ওনার পরিবার কে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। তিনি আরো বলেন মানতার কল্যানে আমাদের সেবামূলক অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন সভাপতি ইকবাল শাকুর, সাধারণ সম্পাদক আহমেদ রুবল, সাংগঠনিক সম্পাদক সায়েদুজ্জামান শাহিন, সহ সভাপতি বেলাল খান, কোষাধ্যক্ষ আমজত আলী, প্রচার সম্পাদক মাসুদ রানা, সহ চিকিৎসা সম্পাদক তুফায়েল আলম তুহিন, সদস্য গাজিউর রহমান, নজরুল ইসলাম প্রমুখ।

আনিসুর/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.