October 3, 2022

নওগাঁর ধামইরহাটে পবিত্র রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও বানিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনায় উপজেলার নিম্ন আয়ের পরিবার কার্ডধারী ১০হাজার ৭শত ৩৪জন পাচ্ছেন ভর্তুকী মূল্যে টিসিবি পণ্য।

শনিবার (১৯ মার্চ) বিকাল সাড়ে ৪টায় উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায় এক সংবাদ সম্মেলনে এ কথা নিশ্চিত করেন।

তিনি জানান, ২০ মার্চ থেকে উপজেলার ৪নম্বর উমার ইউনিয়নের মাধ্যমে এ টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম শুরু করা হবে। পর্যায়ক্রমে পৌরসভাসহ উপজেলার মোট ৮টি ইউনিয়নে চলতি মাসের ৩১তারিখ পর্যন্ত টিসিবি পন্য বিক্রয় কার্যক্রম চলমান থাকবে। পৌরসভাসহ প্রতি ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম তদারকীকরণ এর জন্য একজন করে ট্যাগ অফিসার থাকবেন।

এছাড়াও মেসার্স মানহা ও মেসার্স জাহিদ ট্রেডার্স নামক ২টি ডিলারে টিসিবি পণ্য বিক্রয় করা হবে।

টিসিবি পণ্য তালিকায় রয়েছে চিনি, মশুর ডাল, সয়াবিন তেল এবং ছোলা। এর মধ্যে ৫৫টাকা কেজিতে ২কেজি চিনি, ৬৫ টাকা কেজিতে ২কেজি মসুর ডাল, ১১০ টাকা কেজিতে ২লিটার সয়াবিন তেল, ৫০টাকা কেজিতে কেজি ছোলা। তবে ছোলা দ্বিতীয় ধাপে বিতরণ করা হবে। নির্ধাররিত সময়ের মধ্যে কোন কার্ডধারী না আসতে পারলে পণ্য উপস্থিত ক্রেতাদের নিকট বিক্রয় করা হবে বলেও জানান।

আয়েজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ধামইরহাট প্রেসক্লাব সভাপতি আব্দুল আজিজ মন্ডল, সম্পাদক আবুহেনা মোস্তফা কামাল, উপজেলা প্রেসক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক আব্দুল মালেক, হারুন আল রশীদ, মডেল প্রেসক্লাব সম্পাদক রেজুয়ান আলম।

রেজুয়ান/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.