ধামইরহাটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নওগাঁর ধামইরহাটে নানান কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সংদস সদস্য মো. শহিদুজ্জামান সরকারের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠন, শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলা উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

এছাড়াও উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার, ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, সাবিনা এক্কা, ওসি মোজাম্মেল হক কাজী প্রমুখ বক্তব্য রাখেন।

রেজুয়ান/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.