ধন্যবাদ দিয়ে পদ্মা সেতুর দুর্নীতি হালাল করতে চায়নি বিএনপি: গয়েশ্বর

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, পদ্ম সেতু নির্মাণ যদি দুর্নীতি মুক্ত হতো, বিশ্ব ব্যাংকসহ অন্যরা যদি এক্ষেত্রে কোনো প্রশ্ন তুলতো না, তবে বিএনপি অবশ্যই সরকারকে ধন্যবাদ জানাতো। এখন যদি আমরা ধন্যবাদ জানাতে যাই তবে তাদের দুর্নীতি হালাল হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপিই পদ্ম সেতুর নির্মাণের প্রথম উদ্যোক্তা। আমরাই প্রথম এর মাটি পরীক্ষা করেছি, সাইট পরীক্ষা করেছি। বেগম খালেদ জিয়া পদ্মা সেতু না হোক এমন কোনো মন্তব্য কখনও করেননি। বরং তিনিও চেয়েছেন এই সেতু হোক।

তিনি বলেন, আমরা পদ্মাসেতু নিয়ে সরকারের প্রশংসা করার কিছুই দেখছি না। এটি নির্মাণ হয়েছে জনগণের পরিশ্রমের টাকায়। কারো ব্যক্তিগত টাকায় না। এখানে কৃতিত্ব নেওয়ার কিছু নেই।
আজ শনিবার দুপুরে সুনামগঞ্জে নারী ও শিশু অধিকার ফোরামের পক্ষ থেকে বন্যা কবলিত দুস্থ নারী ও শিশু আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সদর উপজেলার লালপুর এলাকায় ৫০০ জন বন্যা দুর্গতকে এই সহায়তা দেওয়া হয়।

এ সময় তিনি সুনামগঞ্জে বন্যা মোকাবেলায় স্থায়ী সমাধানের পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুন রায়, বিএনপির কেন্দ্রীয় নেতা শরাফত আলী সপু, বিলকিস আরা বেগম, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরুল ইসলাম নূরুল প্রমুখ।

বার্তাবাজার/জে আই

Leave a Reply

Your email address will not be published.