দ্রব্যমূল্য কমাতে না পারেলে সকারকে পদত্যাগ করতে হবে: মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। যদি সরকার দ্রব্যমূল্য কমাতে না পারে, দেশে গণতন্ত্র ফিরিয়ে দিতে না পারে, তাহলে অনতিবিলম্বে তাদের পদত্যাগ করতে হবে। তা না হলে এ দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে এ সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য পদক্ষেপ নেবে।

বুধবার (১৬ মার্চ) দুপুর ১টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রয়াত বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের স্মরণসভা ও দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, মওদুদ আহমদ ১৫টি বই লিখেছেন। আরও দুটি বই প্রকাশিত হওয়ার বাকি আছে। তিনি বাস্তবভিত্তিতে দেশের রাজনীতি ও গণতন্ত্র নিয়ে এসব বই লিখেছেন। রাজনৈতিক প্রতিহিংসায় এ সরকার বাড়ি থেকে তাকে উচ্ছেদ করেছে। এ সরকার তাকে একটার পর একটা একটা মামলা দিয়েছে। মওদুদ আহমদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন, উনার মত মানুষকে বাড়ি থেকে বের হতে দেওয়া হয়নি। আমেরিকায় একটি গণতান্ত্রিক কনভেনশন হয়েছে। ১৪১টি দেশ সেখানে আমন্ত্রিত হয়েছে। বাংলাদেশ সেখানে আমন্ত্রণ পায়নি। কেন পায়নি? তারা মনে করে বাংলাদেশে গণতন্ত্র নেই।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, নোয়াখালী-৫ আসনের সাবেক সংসদ সদস্য হাছনা জসীম উদ্দীন মওদুদ, সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নাল আবদিন ফারুক, চর হাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বসুরহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জামাল উদ্দিন টিপু প্রমুখ।

বার্তাবাজার/জে আই

Leave a Reply

Your email address will not be published.