September 28, 2022

দেশে জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে ও বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে পাবনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপির পদ বঞ্চিত যুবদলের নেতাকর্মীরা।

আজ রবিবার (১৩ মার্চ) দুপুরে বিএনপি ও সহযোগী সংগঠনের যুবদলের নেতাকর্মীদের উদ্যোগে শহরের মহিষের ডিপু থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য দেন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রেজওয়ান হাসান হৃদয়, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রাশেদ রানা, সাঁথিয়া উপজেলা সাবেক সেচ্ছাসেবক দলের আবজাল হোসেন, জেলা ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক শারিফুল ইসলাম জনি ও যুবদলের নেতা আহাদ মির্জাসহ অন্যান্য নেতৃবৃন্দ’রা।

সমাবেশে বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য প্রতিদিনই বাড়ছে। কিন্তু দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের কোনো পদক্ষেপ নেই। দ্রব্যমূল্য এখন সাধারণ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে জড়িত সিন্ডিকেটকে চিহ্নিত করে দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি ও জেলা বিএনপির পদ বঞ্চিত যুবদল নেতা কর্মীদের পদ পুনরায় ফিরে দেওয়ার আহ্বান জানান তারা।

মাসুদ/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.