দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের, আহত ১

দিনাজপুরের বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলায় পৃথক দুটি সড়ক দূঘটনায় এক আদিবাসী নারীসহ দুজন নিহত হয়েছে। আহত হয়ে আরো একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (৭ মার্চ) সন্ধায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কলেজ বাজার-বটতলী এলাকায় রাত্রীবাহী একটি ভ্যানে একটি ট্রাক ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ভ্যানে বসে থাকা আরতি রানী (৪০) নামের আদিবাসী নারী মারা যায় এবং তার স্বামী সুনীল আহত হয়। তারা জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা দুজন ভ্যানে চড়ে মেয়ে-জামাইয়ের বাড়ী থেকে নিজেরাই ভ্যান চালিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নারী মারা যায় এবং তার স্বামী গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। আমরা ঘাতক ট্রাকটিকে আটক করেছি।

এদিকে আজ বিকেলে নবাবগঞ্জ উপজেলার চড়ারহাটে আলু ও সিমেন্ট বোঝাই দুটি ট্রাকের সংঘর্ষে সিমেন্ট বোঝাই ট্রাকের সহকারী (হেলপার) মাসুম (২৫) মারা যায়। ঘটনাটি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

লোটাস/ বার্তাবাজার/ না. সা.

Leave a Reply

Your email address will not be published.