ত্রাণ সামগ্রী নিয়ে তৌহিদ আফ্রিদির নামে প্রতারণা: অতঃপর

তৌহিদ আফ্রিদি আশ্রয় কেন্দ্রে ত্রাণ সামগ্রী পাঠাবে গাড়ি ভাড়া বাবত ১৫ হাজার টাকা দিতে হবে সাথে একটি মোটরসাইকেল যাওয়া লাগবে। এভাবে অভিনব কৌশলে প্রতারণা করতে গিয়ে ফেঁসে গেছে তরুণ। বুধবার (২২ জুন) রাতে ৮টার সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সরকারি এমসি একাডেমি আশ্রয়কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় সূত্রে স্থানীরা জানায়, বুধবার উপজেলার সরকারি এমসি একাডেমি আশ্রয়কেন্দ্রের সুপারভাইজার নাহিদ আহমদের কাছে জাকারিয়া হোসেন নামের এক জন বলে দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি তাকে পাঠিয়েছেন এই আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে যাওয়া জন্য।

তৌহিদ আফ্রিদি নাকি এই আশ্রয়কেন্দ্রে দুই ট্রাক ত্রাণ পাঠাবে। তবে ট্রাক দুটি সিলেট শহরে আটকা পড়েছে। এজন্য তাকে একটি মোটরসাইকেল ও ১৫ হাজার টাকা দিতে হবে। এছাড়াও বিভিন্ন মিথ্যা তথ্য দিতে থাকে। পরে তাকে আটক করে পুলিশে সোপর্দ দেওয়া হয়েছে।

আটককৃত জাকিরিয়া হোসেন (২০) জকিগঞ্জ উপজেলার বারহাল নিদনপুর গ্রামের কামাল আহমদের পুত্র। এবিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে প্রতারকে ধরে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হবে।

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.