September 26, 2022

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় এক গৃহবধূকে নিয়ে আওয়ামীলীগ নেতা বেল্লাল হাওলাদার উধাও হয়ে গেছেন। জানা যায়, উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের আ. হালীমের ছেলে মোঃ বেল্লাল হোসেন হাওলাদার (৪০)। তিনি ইন্দুরকানী সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকার মৃত্যু আ. রহীমের স্ত্রী মুন্নি বেগমের সাথে ত্রান দেওয়া নিয়ে বেল্লালের সাথে পরিচয় হয়। পরে গত (১৮ মার্চ) সকালে আওয়ামীলীগ নেতা বেল্লালের হাত ধরে মুন্নি বেগম তার স্বামীর বাড়ি থেকে উধাও হয়ে যান।

মৃত্যু আ. রহীমের বাবা আফজাল জানান, আমার ছেলের স্ত্রী মুন্নি বেগম তিন সন্তানের মা। এক সন্তানকে বাড়ি রেখে দুই সন্তানকে নিয়ে পুত্র বধূ স্বর্ণালঙ্কার নিয়ে আওয়ামীলীগ নেতা বেল্লালের সঙ্গে পালিয়ে গেছে। বিষয়টি নিয়ে পুত্রবধূর বিরুদ্ধে থানায় জিডি করবো।

এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা বেল্লাল হোসেন হাওলাদার কে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা চালালেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোবারেক আলী হাওলাদার বলেন, বেল্লাল হোসেন হাওলাদার দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

এ বিষয়ে ইন্দুরকানী থানার (ওসি) মোঃ এনামুল হক ‘বার্তা বাজার’ কে জানান, বিষয়টি মৌখিক ভাবে শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, কয়েকমাস আগে গৃহবধূ মুন্নী বেগমের স্বামী আ. রহীম বাড়ির পাশের একটি গাছ কাটতে যায়। সেই গাছের নিছে পাড়ে রহীম মৃত্যু বরন করেন।

নাছরুল্লাহ/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.