সেপ্টেম্বর ২৫, ২০২২

তিতাস উপজেলা সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের ৭.৮.৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে শপথ নেয়ার পর প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোসাঃ নারগিস আক্তার। তিনি উপজেলার সদর কড়িকান্দ ইউনিয়ন পরিষদের ৭.৮.৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য।

আজ মঙ্গলবার (১৫ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন উক্ত ইউনিয়ন পরিষদের সচিব মো. আলমাসুল রহমান। তিনি বলেন, ‘ইউনিয়ন পরিষদের প্রথম সভায় ইউপি সদস্যগণনের সর্বসম্মতিক্রমে ৭.৮.৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোসাঃ নারগিস আক্তার কে ১নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

তিনি আরো জানান, ২নং প্যানেল চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন ২নং ওয়ার্ড এর সাধারণ সদস্য মো. লিয়াকত আলী এবং ৩নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোঃ ছাইদুর রহমান ভূইয়া। ১নং প্যানেল চেয়ারম্যান মোসাঃ নারগিস আক্তার বলেন, কুমিল্লা-২(তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য আমাদের অভিভাবক সেলিমা আহমাদ মেরি ও উপজেলা সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ সাইফুল আলম মুরাদ ও সহযোদ্ধা ইউপি সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, ৭.৮.৯নং ওয়ার্ডের ভোটার ও সর্বস্তরের মানুষ আমাকে নির্বাচিত করে পরিষদে পাঠিয়েছে। এখন পরিষদের সংখ্যাগরিষ্ঠ সদস্যরা আমাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি আমার ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে ঋণী হয়ে থাকলাম। তাদের প্রতি আমার আরো দায়বদ্ধতা বেড়ে গেলো। তারা আমাকে ইউপি সদস্য নির্বাচিত না করলে আমি আজ প্যানেল চেয়ারম্যান হতে পারতাম না।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কড়িকান্দি সদর ইউনিয়ন ৭.৮.৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে মোসাঃ নারগিস আক্তার নির্বাচিত হয়েছেন।

আসলাম/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.