October 2, 2022

কুমিল্লার তিতাস উপজেলায় ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট থেকে একটি র‍্যালি বের হয়ে গৌরীপুর -হোমনা সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন নেতাকর্মীরা। শেষে আলোচনার মধ্য দিয়ে সভাটি শেষ হয় ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ নাছির উদ্দিন, শেখ ফরিদ প্রধান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু, উপজেলা যুবলীগের আহবায়ক ও কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল আলম মুরাদ, জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান সরকার, মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সরকার, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক বাবুল আহমেদ, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আরিফুজ্জামান খোকা, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইব্রাহিম সরকার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মকবুল মাহমুদ প্রধান, নাজমুল হাসান কিরণ, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ শের-ই-আলম, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ সাজ্জাদ শিকদার, সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন, সাংগঠনিক সম্পাদক রিপন মুন্সি, ছাত্রলীগের সভাপতি এ কে এম কামরুল হাসান তুষার, সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেল, তাঁতী লীগের আহবায়ক মোঃ রেজাউল ইসলাম মোল্লা প্রমূখ।

আসলাম/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.