September 26, 2022

কোভিড-১৯ ও রমজানুল মোবারক উপলক্ষে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম অবহিতকরণের লক্ষ্যে সংবাদ সম্মেলন করেন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমিন।

শনিবার (১৯ মার্চ) বিকাল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তার নিজ কার্যালয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে সম্মেলনের মাধ্যমে সরকারের গৃহীত উপজেলায় টিসিবি কর্মসূচী সম্পর্কে অবহিত করেন।

তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে এবং নিম্ন আয়ের মানুষ স্বাচ্ছন্দে জীবনযাপণের জন্য সরকার সারা দেশে ১কোটি মানুষকে ভর্তুকি দিয়ে স্বল্পমূল্যে ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি জনসাধারণের নিকট পৌঁছে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় অত্র উপজেলায় ১৫হাজার ১২৮জন সরকারের এই ভর্তুকী সামগ্রী স্বল্পমূল্যে কিনতে পারবে।

তিনি আরও জানান, রবিবার (২০ মার্চ) তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন ও দামিহা ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম শুরু হবে। পর্যায়ক্রমে উপজেলার আরো ৫টি ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম শুরু করা হবে।

এসব পণ্যের মাঝে থাকবে ১১০টাকা দরে সয়াবিন তেল ২লিটার,৫৫টাকা কেজি দরে চিনি ২ কেজি এবং ৬৫ টাকা কেজি দরে মসুর ডাল ২কেজি।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, তাড়াইল-সাচাইল (সদর) ইউনিয়নের চেয়ারম্যান সাইম দাদ খান নওশাদ,দামিহা ইউপি’র চেয়ারম্যান একে মাইনুজ্জামান নবাব,দিগদাইড় ইউপি’র চেয়ারম্যান আশরাফ উদ্দিন ভূঁইয়া আসাদ,জাওয়ার ইউপি’র চেয়ারম্যান ইমদাদুল হক রতন এবং ট্যাগ অফিসার যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুজ্জামান খান।

মুকুট/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.